Close

February 3, 2021

Eat that Frog Bangla pdf download and book review

Eat-that-frog-pdf-dowload-link-careerhelpbd

ইট দ্যাট ফ্রগ কী?

What is Eat that Frog? (Eat that Frog Bangla pdf download and book review)

Eat That Frog is a self-development type motivational book by Brian Tracy ইট দ্যাট ফ্রগ, ব্রায়ান ট্রেসির লেখা বিশ্ব বিখ্যাত মোটিভেশনাল বই। যেসব বই ইংরেজী সাহিত্যে বেস্ট সেলার হয়েছে তাদের মধ্যে অন্যতম বইটি হচ্ছে ইট দ্যাট ফ্রগ। গড়িমসি বন্ধ করে কম সময়ে অধিক কাজ সম্পন্ন করার ২১টি ফলপ্রসু পদ্ধতি নিয়ে লেখা হয়েছে এই বইটি।

লেখক বইটি সম্পর্কে কি বলেছেন? What is said by the Author about this book?

লেখক বলেছেন তিনি ৩০ বছর ধরে টাইম ম্যানেজমেন্ট উপর এনালাইস করেছেন, এ বিষয়ে বিখ্যাত সব লেখকের বই এবং জীবনী স্টাডি করেছেন। আত্ম উন্নয়ন মূলক শত শত বই এবং হাজার হাজার নিবন্ধ পড়েছেন তারপর তিনি এই বইটি লিখেছেন। তাহলে বুঝতেই পারছেন বইটি নিজেকে আরো উন্নত করতে কত বেশী ফলপ্রসু হতে পারে।

বইয়ের নাম এমন কেন? কী বোঝায় এতে?

Why the name of this book is Eat That Frog? Whats the meaning of it?

বেশ, আমরা অনেকেই জানি বিদেশী মানুষেরা ব্যাঙ খায়। ব্যাঙ পছন্দ করেনা এমন মানুষওতো আছে তাইনা? লেখক বলেছেন যে যদি ব্যাঙ আপনার পছন্দ না হয় কিন্তু দিনে আপনাকে দুটি ব্যাঙ খেতেই হবে বাধ্যতামূলক তাহলে সবচেয়ে কুৎসিত ব্যাঙটি আগে খান। কিন্তু লেখক এটিকে আসলে উদাহারণ হিসেবে ব্যবহার করেছেন। এখানে ব্যাঙ বলতে বোঝানো হয়েছে আপনার সারা দিনের কাজের তালিকা। আর কুৎসিত ব্যাঙটি বলতে বোঝানো হয়েছে সবচেয়ে কঠিন কাজটি। তাহলে সবচেয়ে কুৎসিত ব্যাঙটি আগে খেতে বলা হয়েছে মানে হল দিনের সবচেয়ে কঠিন কাজটি সবার আগে সমাধান করুন যদি আপনি সফল হতে চান।

ঠিক এরকম অনেক দারুণ সব আত্ম উন্নয়নমূলক কার্যকরী পদ্ধতী নিয়েই লেখা হয়েছে এই বইটি। Eat that Frog Bangla pdf download and book review যদি জীবনে সফল হতে চান তাহলে আপনার জন্য এটি একটি অবশ্য পাঠ্য বই।

বইটির পিডিএফ ডাউনলোড লিংকঃ https://web.facebook.com/groups/302228804154041/permalink/457080752002178/

আরো পড়ুন

Sahin’s shortcut & Broad math review pdf download link

Math Tutor by Kabial Noor pdf download link

Master English book pdf download by Jahangir Alam

Saifur’s student vocabulary pdf download

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: