বেলা ফুরাবার আগে পিডিএফ ডাউনলোড লিংক ও বুক রিভিউ

Bela Furabar Age by Arif Azad download link and book Review

নাস্তিকতার কালো থাবা গ্রাস করছিল মুসলিম যুব সমাজকে। তাদের কুটিল চিন্তা থেকে উদ্ভূত বিভিন্ন প্রশ্নবানে বিদ্ধ করত মুসলমানদের। তিক্ষ্ণ চিন্তাশক্তি এবং ইসলাম ধর্মের বিভিন্ন শাখা সম্পর্কে ভালো না ধারণা না থাকলে এসব প্রশ্নের উত্তর দেওয়া সম্ভব নয়। ঠিক এসময়ই মুসলিম যুব সমাজে আশার আলো হয়ে আসেন লেখক আরিফ আজাদ (Arif Azad)।

প্যারাডক্সিক্যাল সাজিদ (Paradoxical Sazid) ও প্যারাডক্সিক্যাল সাজিদ ২ লিখেন মূলত নাস্তিকদের এসব নানা প্রশ্নের কুরআন হাদিস দিয়ে উত্তর দেওয়ার জন্য। সর্বস্তরে ব্যাপক জনপ্রিয়তা পায় বই দুটি। বইমেলায় ছিল টপ সেলার লিস্টে। যদিও বই নিষিদ্ধসহ বিভিন্ন আঘাত নেমে এসেছে কিন্তু কেউ দমিয়ে রাখতে পারেনি বই বিক্রি।

এরপর লেখক সবাই অনরোধ করেন যে, এই দুই বইয়ে সাজিদ যে এত সুন্দর উত্তর দেয় তার মত হওয়া যাবে কিভাবে। আগে সবাই হিমু হতে চাইত, এখন সবাই সাজিদ হতে চায়। কিন্তু কিভাবে হবে। মূলত এসব নিয়েই বেলা ফুরাবার আগে (Bela Furabar Age) বইটি লেখা হয়। তবে বইটি পড়েই সাজিদ হয়ে যাবেন এমনটি লেখক বলেননি। তবে ইসলামিক আদর্শ জীবন ধারণ কিভাবে করতে হবে তা আছে এই বইয়ে। বেলা ফুরাবার আগে ( Bela Furabar Age) অর্থ্যাৎ মৃত্যুর আগে আপনার কেমন প্রস্তুতি থাকা চাই। কিভাবে নিবে বেলা ফুরাবার আগের এ প্রস্তুতি। এ বইটিও সর্বস্তরে প্রশংসিত হয়। আবার বইটি রকমারী বেস্ট সেলার হয়।

তাই আর দেরী নয় বেলা ফুরাবার আগে বইটির পিডিএফ ডাউনলোড করেন নিন। ডাউনলোড লিংকটা এক গ্রুপে পেলাম। তাই সরাসরি সে লিংক নিচে দিয়ে দিলাম।

বইয়ের নামঃ বেলা ফুরাবার আগে (Bela Furabar Age)

লেখকের নামঃ আরিফ আজাদ (Arif Azad)

ক্যাটাগরিঃ ইসলামিক বই আত্ব-উন্নয়নমূলক

ফাইল ফরমেটঃ Pdf

ফাইল সাইজঃ 40 mb

পিডিএফ ডাউনলোড লিংকঃ https://www.facebook.com/groups/302228804154041/permalink/359098328467088/?app=fbl

Bela Furabar Age PDF download link: https://www.facebook.com/groups/302228804154041/permalink/359098328467088/?app=fbl

Leave a Comment