ব্রাজিলীয়ান সুপারস্টার নেইমার করোনায় আক্রান্ত

Neymar, PSG and Brazil star footballer, tests positive for Covid-19: Reports

সদ্যই চ্যাম্পিয়ন লীগ শেষ করলেন নেইমার। যদিও তা শেষ করতে হয়েছে হতাশায়। পিএসজিকে জেতাতে পারেননি চ্যাম্পিয়ন লীগ। বায়ার্ন মিউনিখের কাছে হেরেছে একশুণ্যতে নেইমারের দল। পূরণ হয়নি নেইমার কিংবা পিএসজির স্বপ্ন। তবে ব্রাজিলীয়ান এই সুপারস্টার তার ভক্ত সমর্থকদের কথা দিয়েছেন তিনি পিএসজি ত্যাগ করছেন না।

এদিকে নতুন মেীসুম শুরু হতে যাচ্ছে। হতাশা ও পরাজয়ের গ্লানি ভুলে যেতে এবং নতুন মেীসুম দূর্দান্তভাবে শুরু করার জন্য পিএসজি ছুটি দিয়েছিল বেশ কিছু প্লেয়ারকে।  আর্জেন্টাইন তারকা অ্যাঙ্গেল ডি মারিয়া ও প্যারাদেসের সাথে ছুটি কাটাচ্ছিলেন নেইমার ইবিজাতে। এর মধ্যে ডি মারিয়া ও প্যারাদেস করোনা আক্রান্ত হয়েছেন এমন খবর পাওয়া গিয়েছিল আগেই। এবার ফরাসি গণমাধ্যম খবর দিয়েছে যে নেইমার করোনায় আক্রান্ত।

যদিও ফ্রেঞ্চ লীগ ২১ আগস্টে শুরু হয়েছে তবুও তাদের ছাড় দেওয়া হয়েছিল চ্যাম্পিয়ন লীগের জন্য। পিএসজির জন্য আরো দুশচিন্তা অপেক্ষা করছে কারণ ইবিজাতে শুধু তারাই নন বরং পিএসজীর আরো কিছু গুরুত্বপূর্ণ খোলোয়াড়ও সেখানে গিয়েছিল যেমন ইকার্দি ও কেইলর নাভাস। পিএসজি আশংকা করছে আরো বেশ কিছু খেলোয়াড় ও কর্মকর্তার করোনা পজিটিভ আসতে পারে।

ফ্রেঞ্চ ফুটবল ফেডারেশনের নিয়ম হল কোনো ফুটবল দলের চারজন খেলোয়াড়ের করোনা পজিটিভ আসলে তাদের ম্যাচ স্থগিত রাখা দরকার। তবে ফুটবল ভক্তরা অবশ্যই চাইবে নেইমারের দ্রুত প্রত্যাবর্তনের। পরিণত এ নেইমার ভিন্ন রকম। যার খেলা মুগ্ধ করছে প্রতিপক্ষকেও।

Leave a Comment