Close

October 31, 2020

সোনালী-বিডিবিএলের সিনিয়র অফিসারের ফল প্রকাশ, লিখিত ৩ নভেম্বর

ব্যাংকার্স সিলেকশন কমিটি সচিবালয়ের তত্ত্বাবধানে সোনালী ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের (বিডিবিএল) ‘সিনিয়র অফিসার (আইটি)’ পদের লিখিত পরীক্ষার সময়সূচি ঘোষণা করা হয়েছে। এমসিকিউ পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ২ ঘণ্টাব্যাপী ২০০ নম্বরের লিখিত পরীক্ষা আগামী ৩ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টায় শুরু হবে। রাজধানীর নীলক্ষেত হাইস্কুল কেন্দ্রে অনুষ্ঠিত হবে ওই পরীক্ষা।

সোনালী ব্যাংক লিমিটেড ও বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের ‘সিনিয়র অফিসারের (আইটি) ২০১৮ সালভিত্তিক ৩৬টি শূন্য পদে সরাসরি নিয়োগের লক্ষ্যে ২০ অক্টোবর এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। এ পরীক্ষায় উত্তীর্ণ ৪০৬ জন প্রার্থীর রোল নম্বর বাংলাদেশ ব্যাংকের ওয়েবসাইটে (https://erecruitment.bb.org.bd/career/oct272020_bscs_134.pdf) প্রকাশ করা হয়েছে। প্রার্থীদের লিখিত পরীক্ষার জন্য আলাদা কোনো প্রবেশপত্র ইস্যু করা হবে না। এমসিকিউ পরীক্ষার প্রবেশপত্র নিয়েই লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

পরীক্ষার হলে প্রবেশের আগে প্রয়োজনীয় চেকিং কার্যক্রম সম্পন্ন করার জন্য পরীক্ষা শুরুর কমপক্ষে ৩০ (ত্রিশ) মিনিট আগে পরীক্ষার্থীকে কেন্দ্রে উপস্থিত হতে হবে। পরীক্ষার্থীদের পরীক্ষার হলে মোবাইল, ক্যালকুলেটর, স্মার্ট ওয়াচ, প্রবেশপত্রের একাধিক কপি ও অন্যান্য ইলেকট্রনিক ডিভাইস নিয়ে প্রবেশ না করার নির্দেশনা দিয়েছে ব্যাংকার্স সিলেকশন কমিটি।

সূত্র: প্রথম আলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: