Chakrir Khobor – আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেডে চাকুরী

Chakrir Khobor – আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেডে চাকুরী

“শেখ হাসিনার উদ্যোগ, ঘরে ঘরে বিদ্যুৎ”


আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিঃ ASHUGANJ POWER STATION COMPANY LTD. (An Enterprise of Bangladesh Power Development Board) ISO 9001:2015, ISO: 14001:2015 & ISO45001:2018 Certified Management System.

নিয়ােগ বিজ্ঞপ্তি

আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিঃ (এপিএসসিএল) বাংলাদেশের সর্ববৃহৎ বিদ্যুৎ উৎপাদন প্রতিষ্ঠান। উক্ত প্রতিষ্ঠানের নিম্নোক্ত পদে নিয়ােগের লক্ষ্যে বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হইতে নিন্মেৰণিত শর্তসাপেক্ষে নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা যাইতেছে :

আবেদন শেষ সময় : ৩০ সেপ্টেম্বর ২০২০ তারিখ বিকাল ০৫:০০ টায় শেষ হবে।

পদের নাম: সহকারী ব্যবস্থাপক (স্টোর) (পদসংখ্যা: ০১ টি)

শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য যোগ্যতা :

কোনাে স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে

  1. যে কোন বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি
  2. কম্পিউটার  (MS Word, MS Excel) চলনায় পারদর্শী হতে হবে। বাংলা ও ইংরেজী ভাষায় দক্ষতা অত্যাবশ্যক।

বেতন স্কেল: মূল বেতন ৫২,০০০/- টাকা।

পদের নাম: ইমাম (পদসংখ্যা: ০১ টি)

শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য যোগ্যতা :

কোনাে স্বীকৃত মাদ্রাসা বা ইনস্টিটিউট হতে

  1. কামিল ডিগ্রি অথবা দাওরায়ে হাদীস পাশ;
  2. ইলমে কিরাত এর উপর স্বীকৃত প্রতিষ্ঠান কর্তৃক সনদপ্রাপ্ত।
  3. ব্যবহারিক জীবনে সুন্নাতের অনুসারী হতে হবে।
  4. হাফিজ-ই-কোরআন, আরবীতে কথা বলা ও আরবীতে উপস্থিত খােতবা পাঠ এবং ইসলামের উপর গবেষণাধর্মী প্রকাশনা অতিরিক্ত যােগ্যতা বলে বিবেচিত হবে।
  5. কোন প্রতিষ্ঠানে ইমাম বা মুফতি বা মুহাদ্দিস হিসাবে ৫ (পাঁচ) বছরের অভিজ্ঞতা থাকতে হবে

বেতন স্কেল: মূল বেতন ২৬,০০০/- টাকা।

আবেদন প্রক্রিয়া: প্রার্থীকে এপিএসিএল এর ওয়েবসাইট (www.apscl.gov.bd) থেকে নির্ধারিত ফরম ডাউনলােড কৱে কমপিউটার কম্পােজ এর মাধ্যমে পুরণ করতে হবে (অসম্পূর্ণ বা হাতে লেখা আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে)।

পূরণকৃত আবেদনপত্রটি প্রিন্ট করে নির্দেশনামত প্রয়ােজনীয় ডকুমেন্ট ও ৩ (তিন) কপি রঙিন ছবি সংযুক্ত করতে হবে। পদের নাম খানের উপরে লিখতে হবে। প্রার্থীর যােগাযােগের ঠিকানা সম্বলিত ১১”x৪.৫” সাইজের একটি ফেরত খান ১০ (দশ) টাকার ডাকটিকেটসহ আবেদনপত্রের সাথে আবশ্যিকভাবে সংযুক্ত করতে হবে। ২. বয়সসীমা: ৩১ আগস্ট ২০২০ পর্যন্ত বয়স ১ নং পদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩০ বছর মুক্তিযােদ্ধা কোটায় প্রার্থীদের বয়স ৩২ বছর) এবং ২ নং পদের ক্ষেত্রে সর্বোচ্চ ৪০ বছর। বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়স শীথিলযােগ্য। ৩. কোন পরীক্ষায় ৩য় বিভাগ গ্রহণযােগ্য নয়। সিজিপিএ ৪.০০ এর স্কেলে ন্যূনতম ২.৫০ অথবা সিজিপিএ ৫.০০ এর স্কেলে ন্যূনতম ৩.৫০ থাকতে হবে। ৪. নিয়ােগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত ক্রমিক নং ১এর পদের জন্য পরীক্ষার ফি বাবদ ১০০ (এক হাজার) টাকার এবং ক্রমিক নং ২ এর পদের জন্য পরীক্ষার ফি বাবদ ৫০০/- (পাঁচশত) টাকার (অফেরতযােগ্য) যে কোন তফসিলি ব্যাংকের পে-অর্ডারব্যাংক ক্রাফটু আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিঃ” এর অনুকুলে দাখিল করতে হবে।

Chakrir Khobor – আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেডে চাকুরী

Leave a Comment