অনলাইনে সবচেয়ে গালি খাওয়া প্লেয়ার রোনালদো

 

cr7-on-twitter

মঙ্গলবার প্রকাশিত একটি নতুন প্রতিবেদন অনুসারে, গত মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেড জুটি ক্রিশ্চিয়ানো রোনালদো এবং হ্যারি ম্যাগুয়ার টুইটারে সবচেয়ে বেশি গালি খাওয়া খেলোয়াড় ছিলেন।

অ্যালান টুরিং ইনস্টিটিউট এবং অফকম দ্বারা পরিচালিত এবং একটি নতুন মেশিন-লার্নিং প্রযুক্তি ব্যবহার করে প্রতিবেদনটি ২০২১-২২ মৌসুমের প্রথম পাঁচ মাসে প্রিমিয়ার লিগের খেলোয়াড়দের টার্গেট করে দেওয়া ২.৩ মিলিয়ন বার্তা বিশ্লেষণ করেছে। এর মধ্যে ৬০০০০ পোস্ট বা মন্তব্য আপত্তিজনক বলে মনে করেছে, যেখানে শীর্ষ সারির ৬৮% খেলোয়াড় সেই সময়ের মধ্যে কমপক্ষে একটি করে হলেও গালি পেয়েছে। কমপক্ষে সবাই গালি খেয়েছে তবে সবচেয়ে বেশি গালি খেয়েছে মেনচেস্টার ইউনাইটেডের প্লেয়ার রা। টপ ১০ জনের মধ্যে আটজনই ইউনাইটেডের।

প্রতি 14 জন খেলোয়াড়ের মধ্যে একজন প্রতিদিন আপত্তিজনক জঘন্য গালির টুইট পেয়েছেন, রিপোর্ট অনুসারে, সমস্ত আপত্তিজনক মেসেজের অর্ধেক ১২ জন খেলোয়াড়ের প্রতি নির্দেশিত হয়েছে যারা প্রতিদিন গড়ে ১৫ টি গালি খেয়েছিলেন।

রোনালদো ১২৫২০ টি অপমানজনক টুইট পেয়েছেন যেখানে ম্যাগুইরে ৮৯৫৪ টি এবং ইউনাইটেডের মার্কাস রাশফোর্ড ২৫৫৭ টি নিয়ে তৃতীয় সর্বোচ্চ গালি পেয়েছেন।ইউনাইটেডের আটজন খেলোয়াড় সেরা দশে স্থান পেয়েছে।

টটেনহ্যাম হটস্পারের স্ট্রাইকার হ্যারি কেন, ইংল্যান্ডের অধিনায়ক এবং ম্যানচেস্টার সিটির জ্যাক গ্রিলিশ, একমাত্র অ-ইউনাইটেড ফুটবলার ছিলেন শীর্ষ ১০-এ। রোনালদোর রেকর্ড এর শেষ নেই। এটিও যেন একটি নতুন রের্কড। একটি নতুন মাইলফলক।

0 মন্তব্যসমূহ